1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যশোরে খাল থেকে লাশ উদ্ধার রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১১ জন গ্রেফতার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু ভেড়ামারায় বর্তমান উপজেলা চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার, একক প্রার্থী আবু হেনা মোস্তফা কামাল তীব্র গরমে নাজেহাল কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গ ভর্তি পরীক্ষায় ইবির দুই শিক্ষকের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম শাকিব খানের বিয়ের খবরে নিশ্চুপ অপু বিশ্বাস সারাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের কুষ্টিয়ায় তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য সালাতুল ইস্তিকার নামাজ আদায়

তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের কাউন্সিল করার তৎপরতা শুরু হচ্ছে: হানিফ

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৮ মোট ভিউ
তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের কাউন্সিল করার তৎপরতা শুরু হচ্ছে: হানিফ

সত্যখবর ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, তৃণমূল পর্যায়ের সকলস্তরে দলীয় কাউন্সিল করার তৎপরতা শুরু হচ্ছে। আগামী বছর কেন্দ্রীয় কাউন্সিলের আগেই ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও জেলা পর্যায়ের কাউন্সিল করা হবে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

হানিফ বলেন, বিএনপি তাদের নেতাদের গ্রেফতার করার মিথ্যা অভিযোগ এনে বিভ্রান্তি ছড়াচ্ছে। তিনি বলেন, যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ উঠেছে এবং প্রমাণ পেয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী তাদেরকেই গ্রেফতার করেছে।

মির্জা ফখরুলকে ধন্যবাদ দিয়ে হানিফ বলেন, এখন তারা বিদেশিদের ওপর নির্ভর না করে নিজেদের শক্তি দিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনার কথা বলছেন। এর মাধ্যমে তারা বিদেশি শক্তির ওপর ভর করে সরকারকে উৎখাত করার যে ষড়যন্ত্র করেছিল তা স্বীকার করে নিলেন তারা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com