1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

দুলাভাইয়ের ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা, ধর্ষক দুলাভাই গ্রেফতার

  • আপডেট টাইমঃ সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: সোমবার, ০৪ অক্টোবর ২০২১, ২০ আশ্বিন ১৪২৮  |

বগুড়ার নন্দীগ্রামে ভগ্নিপতির ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষক গৌতম চন্দ্র সরকারকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বাঁশো গ্রামে এই ঘটনা ঘটে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, পাঁচবছর পূর্বে নাটোর জেলার সিংড়া উপজেলার ইটালি গ্রামের লঙ্কেশ্বর চন্দ্রের ছেলে গৌতম চন্দ্র সরকার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বাঁশো গ্রামের যুবরাজের বড় মেয়ে ফুলকুমারীকে (২৫) বিবাহ করে ঘরসংসার শুরু করে। তাদের ঘরে দুটি ছেলেসন্তান রয়েছে। পিতা-মাতার সাথে বনিবনা না হওয়ায় এক বছর পূর্বে গৌতম চন্দ্র সরকার স্ত্রী ও সন্তানদের নিয়ে শ্বশুরবাড়িতে এসে ঘরজামাই হিসেবে বসবাস শুরু করে।

এভাবে বসবাস করাকালীন গৌতম চন্দ্র সরকারের কুনজর পড়ে ১৪ বছর বয়সী শ্যালিকার প্রতি। তার শ্বশুর-শাশুড়ি ও স্ত্রী সাংসারিক কাজে দিনের অধিকাংশ সময় বাড়ির বাইরে থাকায় চলতি বছরের ২৫ এপ্রিল সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে গৌতম চন্দ্র শয়নঘরে তার শ্যালিকাকে ভয়ভীতি দেখিয়ে প্রথমবার ধর্ষণ করে। এরপর সে দফায় দফায় তাকে ধর্ষণ করে থাকে। গত ২০ সেপ্টেম্বর রাত আনুমানিক ৮টার দিকে মেয়েটির হঠাৎ পেটব্যথা হলে তাকে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় সে পাঁচমাসের অন্তঃসত্ত্বা।

এরপর রবিবার (৩ অক্টোবর) মেয়েটির বাবা বাদী হয়ে গৌতম চন্দ্র সরকারকে আসামি করে থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করে। সেই মামলার প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই বগুড়া জেলার শেরপুর উপজেলার ফুলতলা এলাকা থেকে ধর্ষক গৌতম চন্দ্র সরকারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সোমবার (৪ অক্টোবর) থানা পুলিশ মেয়েটির ধর্ষণ পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ও ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করে। পরে থানা পুলিশ আসামি গৌতম চন্দ্র সরকারকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com