1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন

দৌলতপুরের রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে ইফতার বিতরণ

  • আপডেট টাইমঃ বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৫৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি(এডহক) ও রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন রেজা উদ্যোগে এবং দাতা সংস্থা “পিস অ্যান্ড স্মাইল ফাউন্ডেশন” এর অর্থায়নে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে প্রায় ৭০০ প্যাকেট ইফতারি বিতরণ করা হয়।

বুধবার বিকেল সাড়ে তিনটায় রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ইফতার বিতরণ অনুষ্ঠানে, পিস অ্যান্ড স্মাইল ফাউন্ডেশনের পরিচালক শাহনেওয়াজ টিটু বলেন এ রমজান মাসে পুরো ৩০ দিনে ইফতার প্রদান কর্মসূচি চলবে। তারই অংশবিশেষ আজ রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয় ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে ইফতারি বিতরণ করা হয়। তাছাড়া পিস অ্যান্ড স্মাইল ফাউন্ডেশন এর পক্ষ থেকে দুস্থ ও ছিন্নমূল মানুষের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা মোছাঃ হোসনে আরা খাতুনসহ বিদ্যালয়ের শিক্ষকরা জানান, বিদ্যালয়ে এবার প্রথম ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের মাঝে আমরা ইফতার বিতরণ করতে পেরেছি সাথে সকল অভিভাবকদের সাথে আমরা মত বিনিময় করতে পেরেছি।

এদিকে স্কুল কর্মদিবসের শেষ দিনে ইফতার বিতরণে, অভিভাবকেরা উচ্ছ্বাস প্রকাশ করে, বিদ্যালয়ের সভাপতি ও পিস অ্যান্ড স্মাইল ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com