1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি সাগর-রুনি হত্যা: ১০৮ বার পেছাল তদন্ত প্রতিবেদন

নওগাঁয় র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটার গানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

  • আপডেট টাইমঃ রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১২৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: নওগাঁর রানীনগরে অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটার গানসহ শহিদুল ইসলাম (২৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।আটক শহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তপুর থানার দক্ষিণ ইসলামপুর গ্রামের রবু আলীর ছেলে।

শনিবার (৩০ অক্টোবর) রাত ৭টায় উপজেলার মিরাট গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। রাত ১০টায় র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।এতে বলা হয়, র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন। গোপন সংবাদের ভিক্তিতে রানীনগর থানার মিরাট গ্রামে অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী শহিদুলকে আটক করে র‌্যাব সদস্যরা।

এসময় ২টি ওয়ান শুটার গান, ১টি মোবাইল ফোন, ১টি সিমকার্ড ও ১টি গামছা উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল ইসলাম জব্দ করা অস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে রানীনগর থানায় ১৮৬৭ সালের অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com