1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

নিখোঁজের ২ দিন পর কলাবাগানের ঝোপ থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইমঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৮৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: বুধবার, ০৬ অক্টোবর ২০২১, ২২ আশ্বিন ১৪২৮  |

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রাম থেকে নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্র মো. সাকিবের (১৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গ্রামের চরকান্দা এলাকার একটি কলাবাগান থেকে মঙ্গলবার বিকেলে তার লাশ উদ্ধার করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

সাকিবকে পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ কলাবাগানে ফেলে দেয়া হয়েছে বলে ধারনা পুলিশের। মৃত সাকিব ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবং রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র ছিল এবং রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র ছিল।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ৩ অক্টোবর সন্ধ্যায় এক কিশোর সাকিবকে বাড়ি থেকে ডেকে নেয়। রাতে সাকিব আর বাড়ি ফেরেনি। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে কিছু দূরে কলাবাগানের একটি ঝোপের মধ্যে তার মরদেহ দেখে স্থানীয়রা সাকিবের বাড়িতে খবর দেয়। এরপর সাকিবের স্বজনরা সেখানে গিয়ে মরদেহ শনাক্ত করেন। খবর পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

সাকিবের একাধিক বন্ধু ও স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক নিয়ে আরেক কিশোরের সাথে দ্বন্দ্ব চলছিল। তাদের ধারণা ওই প্রেমের জের ধরে সাকিবকে হত্যা করা হতে পারে।

ঘটনাস্থল পরিদর্শনকারী থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সাকিবকে হত্যা করে মরদেহ কলাবাগানে ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

ময়না তদন্তের জন্য তার মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com