1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

নেত্রকোনা সীমান্তে অভিযান চালিয়ে বিলুপ্ত প্রাণী তক্ষকসহ ৬ জন আটক

  • আপডেট টাইমঃ শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৮৪ মোট ভিউ

উইমেন ডেস্ক: নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিলুপ্ত প্রাণী তক্ষক উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় ৬জনকে আটক করা হয়।শুক্রবার রাত সোয়া ১১টার দিকে কলমাকান্দার লেংগুড়া সীমান্ত থেকে এ সময় ছয়জনকে আটক করা হয়।

আটকরা হলো- ময়মনসিংহ জেলার ভালুকা থানার মোরাডোবা গ্রামের মাহাবুব আলমের ছেলে দেলোয়ার হোসেন (৩২), নরসিংদী জেলার পলাশ থানার হাসনহাটা গ্রামের আকবর হোসেনের ছেলে মো. সুমন (৩৩), একই এলাকার শিলমান্দী গ্রামের রিপন মিয়ার ছেলে মো. হৃদয় (২৭), ময়মনসিংহের ত্রিশাল থানার কাঁঠাল রাজাবাড়ি গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে মো. সোহেল (৩৫), নেত্রকোনার কলমাকান্দা থানার উড়াখাল গ্রামের আবুল কাশেমের ছেলে মো. দেলোয়ার হোসেন (২৫), ও একই গ্রামের শাহজাহান আলীর ছেলে মো. ইমরান (২১)।

বিজিবির সূত্র জানায়, বিজিবির ৩১ ব্যাটালিয়নের অধীনস্থ জেলার কমলাকান্দা উপজেলার লেংগুড়া বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো. মিজানুর রহমান নেতৃত্বে বিজিবির আট সদস্যের একটি টহল দল অভিযানে নামে। এসময় ওই সীমান্তের ১১৭০ নম্বর পিলারের প্রায় ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নয়নকান্দি গ্রামে সীমান্ত এলাকায় ২টি মোটরসাইকেল নিয়ে স্থানীয় গারোপাড়ার দিকে ৬জনকে যেতে দেখে বিজিবির টহল দল তাদের চ্যালেঞ্জ করে।

বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে ওই ৬জনকে আটক করে বিজিবির টহল দলের সদস্যরা। এসময় তাদের তল্লাশি করে ১৬ ইঞ্চি লম্বা ২৬০ গ্রাম ওজনের একটি তক্ষক ও ২টি মোটর সাইকেল জব্দ করা হয়। জব্দ করা তক্ষক, ২টি মোটরসাইকেলসহ মালামালের মূল্য ১৯ লাখ টাকা।

আসামিদের নেত্রকোনার কলমাকান্দা থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় বিজিবির ওই সূত্র।নেত্রকোনা বিজিবির ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এস এম  জাকারিয়া শনিবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com