1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ

পাবনায় স্বামীর পরকীয়া, স্ত্রীকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৪২ মোট ভিউ

উইমেন ডেস্ক: পাবনায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। হত্যার পর তার দেহ থেকে হাত-পা বিচ্ছিন্ন করা হয়। মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ফলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম হামিদা খাতুন (৩২) একই গ্রামের হানফি মোল্লার মেয়ে। নিহত গৃহবধুর একই গ্রামের স্বামীর তেজেম মোল্লা (৪৫) তার পিতার নাম মৃত বাহের উদ্দিন।

নিহতের ভাই হামিদুল ইসলাম বলেন, আমার ভগ্নিপতি তেজেম মোল্লা পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছিলেন। এই বিষয়টি আমার বোন জানতে পেরে তার প্রতিবাদ করেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো।

তেজেম মোল্লা তার স্ত্রী হামিদা খাতুন কে প্রায়ই মারধর করতেন।এরই জেরে মঙ্গলবার ভোররাতে আমার বোন হামিদা খাতুন কে কুপিয়ে হত্যা করে তার স্বামী। হত্যার পর তার এক হাত ও দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে ফোন দিয়ে সে আমার বোনকে হত্যার  বিষয়টি জানিয়ে পালিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগের আলোকে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহত গৃহবধুর স্বামীকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com