1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

পিএসজিতে ১০ নম্বর জার্সি না নেওয়ার কারণ জানালেন লিওনেল মেসি

  • আপডেট টাইমঃ সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৯৫ মোট ভিউ

উইমেন ডেস্ক:ব্যালন ডি অর জয়ের পর সম্প্রতি ফরাসি সাময়িকী ফ্রান্স ফুটবলকে একটা দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার  লিওনেল মেসি।

সেখানে তিনি কথা বলেছেন জীবনের নানা ঘটনা নিয়ে। প্রসঙ্গক্রমে উঠে এসেছে পিএসজিতে ৩০ নম্বর জার্সি নেওয়ার কারণও।লিওনেল মেসি বলেন, ১০ নম্বর আগে থেকেই নেইমারের ছিল। আমি তো এখানে (পিএসজি) নতুন এসেছি দলকে সাহায্য করতে।

আমাকে ১০ নম্বর জার্সি দেওয়ার প্রস্তাব করেছিল নেই (নেইমার), সেটা ওর বিশাল মহানুভবতা। আমি জানতাম সে এমনটা করবে। কারণ, আমি ওকে চিনি, বার্সেলোনায় একসঙ্গে অনেক সময় কাটিয়েছি এবং খুব ভালো বন্ধুও।

কিন্তু আমার মনে হয়েছে, ১০ নম্বরটা জার্সিটা ওর কাছেই থাকা ভালো এবং সেটা তাকে মানায়ও। এ কারণেই আমি ৩০ নম্বর পছন্দ করে নিয়েছি যোগ করেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com