1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা প্যানেল মেয়রের ফেস্টুন অপসারণ এবার নাগরিক পরিষদের সভাপতি সড়কবাতির খুঁটিতে সাটালেন ফেস্টুন চট্টগ্রামে আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার ঈদে ৯ দিনের ছুটিতে দর্শনা রেলবন্দর দৈনিক সত্যখবরে সংবাদ প্রকাশের পর অবশেষে সরানো হলো প্যানেল মেয়র শাহিনের সেই ব্যানার-ফেস্টুন গাইবান্ধায় পশুর হাট নিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ ৩ রাউন্ড গুলি বিনিময় পুলিশসহ আহত ১০ বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার? ওয়েনাড না রায়বেরেলি কোনটি ছাড়বেন রাহুল? কুয়েতে ভবনে আগুন লেগে অন্তত ৪১ শ্রমিকের মৃত্যু

প্রধানমন্ত্রী ধৈর্য ধরতে বলেছেন: এমপি আনারের মেয়ে ডরিন

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ১৪ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: ভারতে চিকিৎসা করাতে গিয়ে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়েকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘ধৈর্য’ ধরতে বলেছেন। একইসঙ্গে তিনি আনার হত্যাকাণ্ডের বিচারেরও আশ্বাস দিয়েছেন।

বুধবার বিকেলে নিহত আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এ তথ্য জানান।

বিকেল ৩টা ১৯ মিনিটে দেওয়া ওই স্ট্যাটাসে এমপি আজীমের মেয়ে লিখেন, ‘আমি আমার বাবার হত্যার বিচার চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলছেন, তুমি বলেছিলে আমি চেষ্টা করে খুঁজে পেয়েছি। ধৈর্য ধরো তুমি। বিচার হবে।’

এর আগে, আজ দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় আসেন এমপি আজীমের মেয়ে। এ সময় ডিএমপির ডিবিপ্রধানের সঙ্গে দেখা করেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি তার বাবার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সম্প্রতি চিকিৎসা নিতে ভারতে গিয়ে নিখোঁজ হন এমপি আজীম। পরে বুধবার কলকাতার নিউটাউনের একটি ফ্ল্যাটে তাকে হত্যা করা হয়েছে বলে জানা যায়।

গত ১২ মে দুপুরে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য দর্শনার গেদে বন্দর দিয়ে ভারতের কলকাতায় যান। ১৫ মে থেকে তিনি সকল প্রকার যোগাযোগ থেকে বিচ্ছিন্ন ছিলেন।

এমপি আজীম ঝিনাইদহ-৪ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com