1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় ইয়াবা সেবনকালে সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকারের ভাই ফয়সাল সহ ৪জন আটক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা!

ফেনীতে ১৩০০ ইয়াবাসহ টেকনাফের যুবক গ্রেফতার

  • আপডেট টাইমঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫ মোট ভিউ

উ্ইমেন ডেস্ক : ফেনীতে ইয়াবাসহ মোহাম্মদ ইমরান (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। তিনি কক্সবাজারের টেকনাফ পৌরসভার পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় এক হাজার ৩০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর পরিদর্শক মো. মোজাম্মেল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ফেনীর মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় অভিযান চালান। এসময় সেখানে মোহাম্মদ ইমরানের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটকের পর তল্লাশি করে তার পকেট থেকে এক হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে পুলিশে দেওয়া হয়েছে। পরে তাকে সেই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com