1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় কলেজ ছাত্র আমান গ্রেফতার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৮৭ মোট ভিউ

জয়পুরহাটে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় কালাই থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর আসামি কলেজ ছাত্র আমানকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলার আক্কেলপুরের গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা ময়নুল ইসলাম সাজু তার ফেসবুকে শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানী ও হেফাজত নেতা মামুনুলকে নিয়ে একটি পোস্ট করে। তার পোস্টে বিভিন্ন জন কমেন্টস করেছে। সেই সাথে মো. আমানুল্লাহ আমানের ব্যবহৃত “Aman Khan” নামের ফেসবুক আইডি হতে ‘‘ময়নুল ইসলাম সাজু’’ এর পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ কমেন্টস করে। যা পরবর্তীতে অত্র এলাকায় বিভিন্ন জনের নিকটে শেয়ার এবং ভাইরাল হয়।

ওই ঘটনায় প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন ও মানহানিকর তথ্য প্রকাশ করে সুনাম ক্ষুন্ন করাসহ অত্র এলাকায় লোকজনের মধ্যে গভীর ক্ষোভের সঞ্চার হয়।এই ঘটনাকে কেন্দ্র করে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন করাসহ অত্র এলাকায় বিশৃঙ্খলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার উপক্রম হয়।

এমন অভিযোগের প্রেক্ষিতে কালাই পূর্বপাড়া এলাকার মাহতাব উদ্দিনের ছেলে উপজেলা ছাত্রলীগের আহবায়ক তফিকুল ইসলাম তৌহিদ কালাই উপজেলার বিয়ালা মধ্য পাড়ার আব্দুল আলীমের ছেলে আমানুল্লাহ আমানকে (১৯) আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।

জয়পুরহাটের পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কালাই থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রেক্ষিতে পুলিশ মামলার অভিযুক্ত আসামি আমানুল্লাহ আমানকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com