1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি সাগর-রুনি হত্যা: ১০৮ বার পেছাল তদন্ত প্রতিবেদন নেত্রকোণায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

বাঘায় হেরোইন গাঁজা ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী তথাকথিত রবি ভান্ডারী  গ্রেফতার

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৫৮ মোট ভিউ

উইমেন ডেস্ক: রাজশাহীর বাঘায় হেরোইন, গাঁজা, ইয়াবাসহ রবি সরকার (৫১) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বাঘা মাজার এলাকার তেঁতুলতলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। রবি সরকার উপজেলার উত্তর মিলিক বাঘা গ্রামের মৃত ইদ্রিস আলী সরকারের ছেলে।

বাঘা থানা সূত্রে জানা যায়, রবি সরকার মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বাঘা মাজার এলাকার তেঁতুলতলা এলাকায় একটি মোটরসাইকেল নিয়ে ঘোরাফেরা করছিল।

এ সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিকে তাকে গ্রেফতার করা হয়। তাকে তল্লাসি করে ২০০ গ্রাম গাঁজা, ২৫ পয়েন্ট ৮ গ্রাম হেরোইন, ৪৪ পিচ ইয়াবা টেবলেট, নগদ ১৪ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়েছে।এ সময় তার আরটিআর মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, সে দীর্ঘদিন থেকে এলাকায় মাদক বিক্রি করতো। গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com