1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় বিয়ে করলেন কাঞ্চন

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ মোট ভিউ
বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় বিয়ে করলেন কাঞ্চন
বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় বিয়ে করলেন কাঞ্চন

বিয়ের কথা আগেই শোনা গিয়েছে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিড়িতে বসলেন পশ্চিমবঙ্গের অভিনেতা কাঞ্চন মল্লিক। বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ইতোমধ্যে তাদের বিয়ের ছবি গণমাধ্যমে প্রকাশ্যে এসেছে। শ্রীময়ী জানান, গত ১৪ ফেব্রুয়ারি (ভ্যালেন্টাইন ডে) বিয়ের আনুষ্ঠানিকতা সস্পন্ন করেন দুজন।
নিজের অনুভূতি জানাতে গিয়ে শ্রীময়ী বলেন, ‘এখনও বিশ্বাস করতে পারছি না, মিস থেকে মিসেস হয়ে গেছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দুজন মিলে সামনের দিনগুলো আরো ভালোভাবে কাটানোর কথাই ভাবছি।’
তিনি আরো বলেন, আগামী ৬ মার্চ ঘরোয়াভাবে অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠান হবে তা এখনো ঠিক হয়নি। আপাতত এখন মায়ের কাছে রয়েছি। ৬ মার্চের পর থেকে দুজন একসঙ্গে থাকা শুরু করব।
কাঞ্চন যে শ্রীময়ীকে বিয়ে করতে পারেন তা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। দুজনের সম্পর্কেও কোনো রাখঢাক ছিলো না। তবে এতদিন তাতে বাধা ছিলো পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিয়ের আইনি বিচ্ছেদ। গত ১০ জানুয়ারি কাঞ্চন-পিঙ্কির আনুষ্ঠানিক বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। এরপর কার্যত আর কোনো বাধা রইলো না দুজনের মধ্যে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com