1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা প্যানেল মেয়রের ফেস্টুন অপসারণ এবার নাগরিক পরিষদের সভাপতি সড়কবাতির খুঁটিতে সাটালেন ফেস্টুন চট্টগ্রামে আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার ঈদে ৯ দিনের ছুটিতে দর্শনা রেলবন্দর দৈনিক সত্যখবরে সংবাদ প্রকাশের পর অবশেষে সরানো হলো প্যানেল মেয়র শাহিনের সেই ব্যানার-ফেস্টুন গাইবান্ধায় পশুর হাট নিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ ৩ রাউন্ড গুলি বিনিময় পুলিশসহ আহত ১০ বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার? ওয়েনাড না রায়বেরেলি কোনটি ছাড়বেন রাহুল? কুয়েতে ভবনে আগুন লেগে অন্তত ৪১ শ্রমিকের মৃত্যু

ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা, দুই নারী আটক

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ১০ মোট ভিউ
ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা, দুই নারী আটক

সত্যখবর ডেস্ক: ফেনীর ছাগলনাইয়ার বাঁশপাড়া এলাকায় অণ্ডকোষ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করা এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বুধবার সকাল সাতটার দিকে জমাদ্দার বাজারের উত্তর পাশের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা পুলিশের।

নিহত ব্যবসায়ী করিম উল্যাহ ওরফে কালামিয়া পৌরসভার বাঁশপাড়া এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

নিহতের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারী দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের নাম্বারে একাধিকার ফোন করেন তিনি। ফোন না ধরায় তার স্বামীকে দোকানে পাঠান।

নিহতের ছেলে আনোয়ার হোসেন জানান, দোকান খোলা থাকলেও তার বাবা দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন তিনি।

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মরদেহ তাদের বাড়ির পাশের গাছ বাগানে পড়ে রয়েছে। তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে সন্দেহ তার। তবে তার বাবার সাথে কারও বিরোধ ছিলনা বলে দাবি করেন তিনি।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, তিনি সকাল ছয়টার দিকে খবর পেয়ে এএসপি সার্কেলসহ ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে বাগানে কালামিয়ার মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই বলে জানান তিনি।

ওসি আরও জানান, কালামিয়াকে অণ্ডকোষ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্যাহ জানান, ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের কাজ চলছে। রহস্য উদঘাটনে আটকদের জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com