1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

মাদক সেবনের টাকা না দেয়ায় দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৫৬ মোট ভিউ

উইমেন ডেস্ক:মাদক সেবনের টাকা না দেয়ায় শ্যালককে হত্যার দায়ে মীর আবু বকর ফরিদ নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহতের নাম রিহান (৩)। সোমবার মাদক সেবনের টাকা না দেয়ায় ফরিদ রিহানকে অপহরণ করেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিহানের মৃত্যু হয়।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১১টার দিকে ফরিদ রিহানকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১ টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

মাথায় আঘাতজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে জানান দায়িত্বরত চিকিৎসক ডা. ফাহিম ফয়সাল। এছাড়া তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ণ পাওয়া গেছে বলেও উল্লেখ করেন তিনি।

যশোরের সহকারী পুলিশ সুপার বেলাল হোসেন জানিয়েছেন, রিহানকে অপহরণ করে নির্যাতন করে ফরিদ। পরে রিহান অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com