1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ার মিরপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইমঃ রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ২৮ মোট ভিউ

কুষ্টিয়ার মিরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার (১৭ মার্চ) সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।


উপজেলা পরিষদের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার ও মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও জহুরুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, মিরপুর থানার পক্ষে অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও সাবেক ডেপুটি কমান্ডার এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু, প্রেসক্লাবের পক্ষে সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম আনন্দ কুমার কুন্ডু ও এজিএম শামিম হোসাইন, মিরপুর পৌরসভার কাউন্সিলর ও কর্মচারী কর্মকর্তাবৃন্দ, মিরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান, সুলতানপুর সিদ্দিকীয়া ফাযিল মাদরাসা পক্ষে অধ্যক্ষ আ ন ম ফজলুর রহমান , মিরপুর নাজমুল উলুম সিদ্দিকীয়া ফাযিল মাদরাসা পক্ষে অধ্যক্ষ মাও ছালেহউদ্দিন, মিরপুর মহিলা ডিগ্রী কলেজের পক্ষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুর্ত্তজা হোসেন, মিরপুর মাহমুদা চৌধুরী কলেজের পক্ষে ভারপ্রাপ্ত অধ্যাপক মাজেদুর রহমান, মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রাধান শিক্ষক ফিরোজ আলী, মিরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক কাজী রোকনুজ্জামান পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে সকাল ১১ টায় উপজেলার অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া-২ (মিরপুর ভেড়ামারা) আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন । পরে শিশুদের চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও বাদ যোহর বিশেষ দোয়া মোনাজাত ও বাদ মাগরিব কেক কেটে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকীর পালন করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com