1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

মেহেরপুরে ২৯ গ্রাম হেরোইনসহ গ্রেফতার হওয়া মজনুকে মাদক মামরায় যাবজ্জীবন কারাদণ্ড

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৫১ মোট ভিউ

উইমেন ডেস্ক: হেরোইন রাখার দায়ে মেহেরপুরে মিজানুর রহমান মজনু নামে এক মাদক কারবারিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরের দিকে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন।মামলার রাষ্ট্রপক্ষের কৌসুলি অতিরিক্ত পিপি কাজি শহীদ এ তথ্য নিশ্চিত করেছেন।দণ্ডপ্রাপ্ত মিজানুর রহমান মজনু মেহেরপুরের গাংনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সদরউদ্দিন সাহার ছেলে।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ২০১২ সালের ১২ মে র‌্যাব-৬ গাংনী বাজার এলাকায় অভিযান চালানোর সময় পানের দোকানদার মিজানুর রহমান মজনু পালানোর চেষ্টা করেন। এসময় র‌্যাব সদস্যরা তার কাছ থেকে ২৯ গ্রাম হেরোইন উদ্ধার করেন এবং তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব। মামলা নম্বর-১৫।

পরে মামলার তদন্ত কর্মকর্তা গাংনী থানার তৎকালীন এসআই আসাদুজ্জামান আসাদ মামলার প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ১৪ জন সাক্ষী তাদের সাক্ষ্য দেন।মামলায় মিজানুর রহমান মজনু দোষী প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার আদালত তাকে এ দণ্ডাদেশ দেন।মামলায় রাষ্ট্রপক্ষের কৌসুলি ছিলেন অতিরিক্ত পিপি কাজি শহীদ এবং আসামি পক্ষে কৌসুলি ছিলেন অ্যাডভোকেট মিয়াজান আলী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com