1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

রংপুরে শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় আসামী হিরুর মৃত্যুদণ্ড

  • আপডেট টাইমঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৮৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: রংপুরের পীরগঞ্জে ছয় বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা ও মরদেহ মাটি চাপা দিয়ে গুমের অভিযোগে হিরু মিয়া ওরফে খোড়া হিরুর মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ টাকা জরিমানাও করা হয়েছে।

হত্যাকাণ্ডের আট বছর পর রোববার (৭ নভেম্বর) দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এর বিচারক এম আলী আহমেদ এ আদেশ দেন। এ সময় হিরু আদালতে উপস্থিত ছিলেন।

নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এর বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট তাজিবুর রহমান লাইজু এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় এ রায় ঘোষণা করেছেন বিচারক। এতে নিহত শিশুর পরিবার সন্তোষ প্রকাশ করেছে।

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ১১ এপ্রিল সকালে উপজেলার নন্দরামপুর ফতেপুর গ্রামের জহুরুল হকের ছয় বছরের শিশু কন্যাকে হিরু ওরফে খোড়া হিরু তার বাড়িতে নিয়ে গিয়ে ঘরের মধ্যে ধর্ষণ করেন। এরপর শ্বাসরোধে হত্যার পর মরদেহ তার শোয়ার ঘরের মেঝেতে মাটি চাপা দিয়ে রাখেন।খবর পেয়ে হিরুর ঘর থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত শিশুর চাচা খলিলুর রহমান বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা করেন। হিরু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বাদী পক্ষে আদালতে ১৯ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে আদালতের বিচারক হিরুর মৃত্যুদণ্ডাদেশ দেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com