1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যশোরে খাল থেকে লাশ উদ্ধার রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১১ জন গ্রেফতার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু ভেড়ামারায় বর্তমান উপজেলা চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার, একক প্রার্থী আবু হেনা মোস্তফা কামাল তীব্র গরমে নাজেহাল কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গ ভর্তি পরীক্ষায় ইবির দুই শিক্ষকের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম শাকিব খানের বিয়ের খবরে নিশ্চুপ অপু বিশ্বাস সারাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের কুষ্টিয়ায় তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য সালাতুল ইস্তিকার নামাজ আদায়

শ্যামপুরে মিশুকের ধাক্কায় একজন নিহত

  • আপডেট টাইমঃ বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৮ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: রাজধানীর শ্যামপুর লাল মসজিদ এলাকায় মিশুক পরিবহনের ধাক্কায় আবুল খায়ের কিরন (৬০) নামে এক ব্যক্তি মারা গেছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। মুমুর্ষূ অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত ব্যক্তির ছেলে রাব্বী হোসেন বলেন, শ্যামপুর লাল মসজিদ ১ নম্বর রোডে তাদের বাড়ি। তার বাবা বাড়ির পাশে মুদি ব্যবসা করতেন। রাতে এশার নামাজ পড়ে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় দ্রুত গতির একটি মিশুকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com