1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় ইয়াবা সেবনকালে সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকারের ভাই ফয়সাল সহ ৪জন আটক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা!

ষষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে ২৫ বছরের যুবকের বিয়ে, কাজী গ্রেফতার

  • আপডেট টাইমঃ বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:জয়পুরহাট পৌর শহরের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে বাল্যবিয়ে রেজিস্ট্রি করার অভিযোগে কাজি আব্দুর রউফ চঞ্চল ও তার সহকারী আমিনুল ইসলাম দুলালকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে পাঁচুরচক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট পৌর শহরের পাঁচুর চক মহল্লার আব্দুর রউফ চঞ্চল ও একই মহল্লার আমিনুল ইসলাম দুলাল।

(ওসি) আলমগীর জাহান জানান, গত বছরের ১২ নভেম্বর সন্ধ্যায় জয়পুরহাট শহরের একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে পৌর শহরের টুকুর মোড় মহল্লার মকবুল হোসেনের ছেলে জাহিদ হোসেনের সঙ্গে রেজিস্ট্রি মূলে বিয়ে রেজিস্ট্রি করেন আব্দুর রউফ চঞ্চল ও তার সহকারী আমিনুল ইসলাম দুলাল। ঘটনাটির পরের দিন ওই ছাত্রী তার স্কুলের প্রধান শিক্ষককে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেওয়ার বিষয়টি জানান।

পরে প্রধান শিক্ষক আইয়ুব আলী সরকার বাদী হয়ে জয়পুরহাট সদর থানায়  মামলা করেন। ওই মামলায় কাজী ও তার সহকারীকে গ্রেফতার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com