1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

সাতক্ষীরায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: সাতক্ষীরায় খাদিজা খাতুন (২৯) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আবুল কালাম আজাদ পলাতক রয়েছে।রোববার (১৭ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত খাদিজা খাতুন সদর উপজেলার কুশখালী ইউনিয়নের গোলাম মোস্তফার মেয়ে।

নিহত খাদিজার ছোট ভাই ফারুক হোসেন সোহাগ বলেন, রোববার দিনগত রাত ২টার দিকে আমাকে ফোনে জানানো হয় আমার বোন খাদিজা অসুস্থ, তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালে গিয়ে দেখি আমার বোন মারা গেছে।

ডাক্তার বলছে, এখানে আনার আরও এক ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে। আমি আসার পর বোন জামাই লাশ রেখেই পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার বোনের কান দিয়ে রক্ত পড়ছিল। গলার দাগ দেখে আমাদের সন্দেহ হয় যে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের কারণে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সোমবার বিকেলে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে প্রায়ই খাদিজাকে নির্যাতন করতেন স্বামী আবুল কালাম আজাদ ও শাশুড়ি।এ বিষয়ে জানতে আবুল কালাম আজাদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে কেউ কোনো কথা বলতে রাজি হননি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com