1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি সাগর-রুনি হত্যা: ১০৮ বার পেছাল তদন্ত প্রতিবেদন নেত্রকোণায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সেনাসদস্য নিহত

  • আপডেট টাইমঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৬১ মোট ভিউ
ফাইল ছবি

উইমেন ডেস্ক: বগুড়া-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় শামীম আক্তার (৩২) নামের একজন সেনাসদস্য নিহত হয়েছেন।রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে মহাসড়কের উল্লাপাড়ার বোয়ালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামীম আক্তার পাবনা জেলার আতাইকুলা গঙ্গারামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি রাঙামাটির আলীকদম সেনানিবাসে কর্মরত ছিলেন।সোমবার (২৫ অক্টোবর) সকালে এতথ্য নিশ্চিত করেছেন হাটিকুরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাকী।

তিনি বলেন, নিহত সেনাবাহিনীর সদস্য শামীম আক্তার মোটরসাইকেলযোগে বগুড়া থেকে পাবনার দিকে যাচ্ছিলেন। উপজেলার বোয়ালিয়া বাজারে পৌঁছালে রাস্তার পাশে গর্তের মধ্যে পড়ে গিয়ে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে পেছন থেকে আসা একটি ট্রাকের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহতের মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। দুপুরে সেনাবাহিনীর পক্ষ থেকে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com