1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার

সিরাজগঞ্জে মাকে গলা কেটে হত্যা, ছেলের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইমঃ রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৪ মোট ভিউ
সিরাজগঞ্জে মাকে গলা কেটে হত্যা, ছেলের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে মাকে গলা কেটে হত্যা করার দায়ে ছেলে নাহিদ ইমরান নিয়নকে (৩৯) মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এ দণ্ডাদেশ প্রদান করেন। এ সময় আসামি আদালতে উপস্থিতি ছিলেন।

দণ্ডপ্রাপ্ত নাহিদ ইমরান নিয়ন শহরের মুজিব সড়ক এলাকার বীর মুক্তিযোদ্ধা মরহুম তোজাম্মেল হকের ছেলে। তিনি সিরাজগঞ্জে স্বাস্থ্য বিভাগের অধীনে স্বাস্থ্য সহকারী পদে চাকরি করতেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের এপিপি জেবুন্নেছা (জেবা রহমান) বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নিয়ন জুয়া খেলায় আসক্ত ছিলেন। তিনি জুয়া খেলে অনেক টাকা ঋণ হয়েছিলেন। ওই ঋণের টাকা পরিশোধ করতে বিভিন্ন সময় মায়ের কাছে টাকা দাবি করতেন। টাকা না পাওয়ায় তিনি মায়ের সঙ্গে মাঝে-মধ্যেই কথা কাটাকাটি করতেন। এরই ধারাবাহিকতায় নিয়ন ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি সকালে নিজ বাড়িতে মা রশিদা খানমকে (৬৫) বিছানার ওপর ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় নিহতের ছোট ছেলে নাছিম ইমরান নিশাত বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com