1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি সাগর-রুনি হত্যা: ১০৮ বার পেছাল তদন্ত প্রতিবেদন

সিরাজগঞ্জে হেরোইনসহ বাবা-ছেলে আটক

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩৭ মোট ভিউ
সিরাজগঞ্জে হেরোইনসহ বাবা-ছেলে আটক

সত্যখবর ডেস্ক: সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডা এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইনসহ বাবা ও ছেলেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
সোমবার সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি মো. জুলহাজ উদ্দীন।

আটককৃতরা হলেন-রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ভাটোপাড়া ইউনিয়নের সাহাব্দিপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মো. রফিকুল (৫৩) ও তার ছেলে মমিনুল ইসলাম (২৭)।

ডিবির ওসি জুলহাজ উদ্দীন সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন, রবিবার সন্ধ্যার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড় এলাকায় সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করা অবস্থায় রফিকুল ও মমিনুলকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

তিনি আরো উল্লেখ করেছেন, আটক রফিকুল ইসলাম ও মমিনুল ইসলামের বিরুদ্ধে একটি করে মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com