1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সাইফ উদ্দিনকে বাদ দিয়ে বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের সারাদেশে বুধবার থেকে বাড়বে তাপমাত্রা: আবহাওয়া অধিদপ্তর ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের পবিত্র হজ পালনে সৌদি আরব গেছেন ১৫ হাজার ৫১৫ বাংলাদেশি কুষ্টিয়ায় প্রসাশনকে ম্যানেজ করে লুটপাট চালাচ্ছে মাটিখেকোরা কুষ্টিয়ার হাতিয়ায় সামাজিক দ্বন্দ্বে স্বজনদের হামলায় এক ব্যক্তি নিহত কুষ্টিয়া শিল্পকলার কালচারাল অফিসার সুজনের আমলনামায় শুধু অনিয়ম আর দুর্নীতি গোপন অভ্যাসের কথা ফাঁস করলেন তামান্না কুষ্টিয়ার হাটশ হরিপুরে আবারও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী বড়ি মন্টু গ্রেফতার ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন ৫ জুন, ইসির প্রজ্ঞাপন জারি

কুষ্টিয়ার মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৩ মোট ভিউ
কুষ্টিয়ার মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত
কুষ্টিয়ার মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

এম এ মন্ডল ।।  কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

রোববার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে ৩১বার তপোধ্বনীর মধ্যদিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। পরে স্মৃতিসৌধে শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, কুষ্টিয়া ২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও জহুরুল ইসলাম, থানার পক্ষে সার্কেল এসপি আব্দুল খালেক ও ওসি মোস্তফা হাবিবুল্লাহ, পৌরসভার পক্ষে প্যানেল মেয়র জমির উদ্দিন, আওয়ামীলীগের পক্ষে সভাপতি অ্যাড. আব্দুল হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও ডেপুটি কমান্ডার এনামুল হক, প্রেসক্লাবের পক্ষে সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সুলতানপুর সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার পক্ষে অধ্যক্ষ আ ন ম ফজলুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম আনন্দ কুমার কুন্ডু ও এজিএম শামিম হোসাইন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে ডাঃ পীযূষ কুমার সাহা পুষ্পমাল্য অর্পন করেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন। পরে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধাসরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান এবং ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া ২ মিরপুর ভেড়ামারা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার । উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ আব্দুল  হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম প্রমুখ। বাদ জোহর ও সুবিধাজনক সময়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com