1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ার মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৯ মোট ভিউ
কুষ্টিয়ার মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত
কুষ্টিয়ার মিরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

এম এ মন্ডল ।।  কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

রোববার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে ৩১বার তপোধ্বনীর মধ্যদিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। পরে স্মৃতিসৌধে শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, কুষ্টিয়া ২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও জহুরুল ইসলাম, থানার পক্ষে সার্কেল এসপি আব্দুল খালেক ও ওসি মোস্তফা হাবিবুল্লাহ, পৌরসভার পক্ষে প্যানেল মেয়র জমির উদ্দিন, আওয়ামীলীগের পক্ষে সভাপতি অ্যাড. আব্দুল হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও ডেপুটি কমান্ডার এনামুল হক, প্রেসক্লাবের পক্ষে সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সুলতানপুর সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার পক্ষে অধ্যক্ষ আ ন ম ফজলুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম আনন্দ কুমার কুন্ডু ও এজিএম শামিম হোসাইন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে ডাঃ পীযূষ কুমার সাহা পুষ্পমাল্য অর্পন করেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন। পরে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধাসরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান এবং ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া ২ মিরপুর ভেড়ামারা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার । উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ আব্দুল  হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম প্রমুখ। বাদ জোহর ও সুবিধাজনক সময়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com