1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড মা হতে ডিম্বাণু সংরক্ষণ করতে চান এই অভিনত্রী ম্রুনাল গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু আজ, পরীক্ষার্থী ১ লাখ ৭০ হাজার ৫৯৯ জন কুষ্টিয়ায় নিজ গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা বৃষ্টির জন্য কুষ্টিয়ায় তিন জায়গায় ইসতিসকার নামাজ আদায় কুষ্টিয়ার দৌলতপুরে নারী চিকিৎসককে হয়রানি, যুবকের কারাদণ্ড ঝিনাইদহের শৈলকূপায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় আপাতত গরম কমার সম্ভাবনা নেই কুষ্টিয়ার বটতৈল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যের ভাতার টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়া সরকারি সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ আজমল গণির বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

আদালতে আত্মসমর্পণ, কারাগারে মেজর হাফিজ

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৪৫ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: রাজধানীর গুলশান থানার মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) মো. হাফিজ উদ্দিন আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৫ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে আত্মসমর্পণ পূর্বক জামিন চেয়ে আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com