1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় নিজ গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা বৃষ্টির জন্য কুষ্টিয়ায় তিন জায়গায় ইসতিসকার নামাজ আদায় কুষ্টিয়ার দৌলতপুরে নারী চিকিৎসককে হয়রানি, যুবকের কারাদণ্ড ঝিনাইদহের শৈলকূপায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় আপাতত গরম কমার সম্ভাবনা নেই কুষ্টিয়ার বটতৈল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যের ভাতার টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়া সরকারি সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ আজমল গণির বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় পানির জন্য হাহাকার, তীব্র তাপপ্রবাহে টিউবওয়েলে উঠছে না পানি কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ‘ইস্তিসকার’ নামাজে কাদলেন মুসল্লীরা বিশ্বকাপের জন্য অবসর ভাঙবেন না নারাইন

আম্বানি পুত্রের বিয়েতে এক মঞ্চে নাচলেন বলিউডের তিন খান

  • আপডেট টাইমঃ রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৪২ মোট ভিউ
আম্বানি পুত্রের বিয়েতে এক মঞ্চে নাচলেন বলিউডের তিন খান

বিনোদন ডেস্ক: এবার সব কিছুকে ছাপিয়ে জামনগরে আম্বানি পুত্রের বিয়ের অনুষ্ঠানে এক মঞ্চে ফুটে উঠল তিন খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহের অনুষ্ঠানে নাচলেন বলিউডের শাহরুখ খান, আমির খান ও সালমান খান। যা এককথায় বিরল দৃশ্য।

তিন খানকে একসঙ্গে প্রায় দেখাই যায় না। তাদের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা রয়েছে বলে শোনা যায়। একে অপরকে প্রতিদ্বন্দ্বী বলেই মনে করেন তারা, এমন গুঞ্জন। তবে সে সবকে পেছনে ফেলে হেসে-মজা করে একে অপরের সঙ্গে নাচে পা মেলালেন শাহরুখ, আমির, সালমান তিন খান আবার একে অপরের সিগনেচার পোজ নকলও করলেন!

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বহু প্রতীক্ষিত প্রাক-বিবাহের অনুষ্ঠান নিয়ে গুজরাটের জামনগরে এখন তারার মেলা। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট প্রাক বিবাহের অনুষ্ঠান।

১-৩ তারিখ গুজরাটের জামনগরে রিলায়েন্স গ্রিনস-এ অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহের একাধিক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। নাচ, গান, কার্নিভালের মজা সবটাই থাকছে তাদের অনুষ্ঠানে। বহু প্রতীক্ষিত এই প্রাক-বিবাহ বাসরের প্রথম সন্ধ্যার মূল আকর্ষণ ছিল রিহানার পারফরম্যান্স। তবে দ্বিতীয় সন্ধ্যায় মঞ্চ কাঁপালেন বলিউডের তারকারা, এবং অবশ্যই তাতে হাজির বলিউডের তিন খান।

সূত্র : নিউজ ১৮।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com