1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসা উপজেলায় আল মাছুম মুর্শেদ শান্ত চেয়ারম্যান নির্বাচিত ভোটকেন্দ্র থেকে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পৌর কাউন্সিলর বাবু আটক কুষ্টিয়ায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত কুষ্টিয়ায় ভোটকেন্দ্রে ভোটারদের লাইন শূন্য উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বুধবার বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়

এবার হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

  • আপডেট টাইমঃ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৭ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: নরসিংদীর রায়পুরায় হিট স্ট্রোকে ইয়াসিন নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার চাঁনপুর ইউনিয়নের সওদাগর কান্দির এলাকায় এ ঘটনা ঘটে।

চাঁনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমেন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। শিশু ইয়াসিন উপজেলার চাঁনুপুর ইউনিয়নের সওদাগর কান্দি গ্রামের প্রবাসী এনামুল হকের ছেলে।

ইয়াসিনের নানা বাচ্চু মিয়া জানান, গতকাল নাতিসহ তার মেয়ে নরসিংদী শহরের বাসাইল এলাকার ভাড়া বাসা থেকে আমাদের গ্রামের বাড়ি সওদাগর কান্দিতে আসে। আর আজই আমার নাতিটা মারা গেল।

তিনি জানান, দুপুর সোয়া ২টার দিকে ইয়াসিন তার মায়ের সঙ্গে দুপুরের খাবার খাওয়ার সময় অতিরিক্ত গরমে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে সওদাগর কান্দির ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের সাব সেন্টারে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত ফার্মাসিস্ট মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

সওদাগর কান্দিস্থ চাঁনপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের সাব সেন্টারে দায়িত্বরত ফার্মাসিস্ট মিজানুর রহমান জানান, তার কাছে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছিল। যারা নিয়ে এসেছে তাদের ভাষ্যমতে অতি গরমে শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এর পরই তার মৃত্যু হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com