1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কানে ইয়ারফোন, সাইকেলসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইমঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৮২ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুড়িগ্রামের উলিপুর পৌরসভা এলাকায় উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানজিদ ইসলাম (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ৭টার দিকে কুড়িগ্রামের উলিপুর পৌরসভা এলাকার ২ নম্বর ওয়ার্ডে উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজারে এ দুর্ঘটনা ঘটে।নিহত তানজিদ ইসলাম পৌরসভা এলাকার নিজাইখামার গ্রামের মৃত বক্তার আলীর ছেলে। সে বাকরেরহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সোমবার ভোরে ঘুম থেকে ওঠে তানজিদ। পরে সকাল ৭টার দিকে বাইসাইকেলে করে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সে। উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়।

এতে তানজিদ ইসলাম সাইকেল থেকে রাস্তায় থেকে ছিটকে পড়ে। এসময় ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায় সে।প্রত্যক্ষদর্শীরা জানান, সাইকেল চালিয়ে যাওয়ার সময় শিক্ষার্থী তানজিদের কানে হেডফোন ছিল এবং সে এক হাত দিয়ে সাইকেল চালাচ্ছিল। অপর হাতে সে সাইকেল চালানো অবস্থায় খাবার খাচ্ছিলো।

উলিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাতেন বলেন, আমরা এখন ঘটনাস্থলে রয়েছি। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। বিস্তারিত পড়ে জানানো হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com