1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ায় প্রায় এক লক্ষ পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু

  • আপডেট টাইমঃ রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫৪ মোট ভিউ

উইমেন ডেস্ক:সরকার ঘোষিত আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে কুষ্টিয়ায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে ন্যাযমূল্যে টিসিবির পণ্য সামগ্রী বিক্রয়ের উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার সকাল ৯টায় কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল আদর্শ ঈদগাহ মাঠ প্রাঙ্গনে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।

কুষ্টিয়ার ৬টি উপজেলা ও ৫টি পৌরসভার নিম্ন আয়ের ৯০হাজার ২৯টি পরিবারের মাঝে প্রতিটি পরিবার দুই লিটার সোয়াবিন তেল ১১০টাকা লিটার দরে, দুই কেজি চিনি ৫৫টাকা কেজি দরে, দুই কেজি মশুর ডাল ৬৫ টাকা কেজি দরে এবং দ্বিতীয় পর্যায়ে প্রতিটি পরিবার দুই লিটার তেল ১১০টাকা লিটার দরে, দুই কেজি চিনি ৫৫টাকা কেজি দরে, দুই কেজি মশুর ডাল ৬৫ টাকা কেজি দরে ও দুই কেজি ছোলা ৫০টাকা কেজি দরে ক্রয় করতে পারবেন।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, টিসিবির পন্য বিক্রয়ে যদি কেউ দূর্ণীতি বা অনিয়ম করে তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আর দ্রব্য মূল্যের উর্দ্ধগতিতে টিসিবির মাধ্যমে সুলভ মুল্যে নিত্য প্রয়োজনীয় পন্য কিনতে পেরে খুশি নিম্ম আয়ের মানুষ। তবে তাদের দাবী টিসিবির পন্য শুধু রমজান কেন্দ্রীক না হয়ে প্রতি মাসেই যেন এই র্ক্যক্রম অব্যাহত রাখে সরকার।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com