1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু ভেড়ামারায় বর্তমান উপজেলা চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার, একক প্রার্থী আবু হেনা মোস্তফা কামাল তীব্র গরমে নাজেহাল কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গ ভর্তি পরীক্ষায় ইবির দুই শিক্ষকের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম শাকিব খানের বিয়ের খবরে নিশ্চুপ অপু বিশ্বাস সারাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের কুষ্টিয়ায় তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য সালাতুল ইস্তিকার নামাজ আদায় কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধে চাচাকে অপহরণ, নাটোর থেকে উদ্ধার কুষ্টিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

চাঁদাবাজির অভিযোগে দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ মোট ভিউ

আন্তর্জাতিক ডেস্ক: আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ ব্যবসায়ী রিয়াজ ভাটিকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। চাঁদাবাজির অভিযোগে সোমবার (২৬ সেপ্টেম্বর) ওই ব্যবসায়ীকে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরি এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশের চাঁদাবাজি দমন শাখা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ভারসোভা থানায় রিয়াজের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করেন এক ব্যবসায়ী। অভিযোগে তিনি বলেন, তাকে হুমকি দেওয়া হয়। একইসঙ্গে ৩০ লাখ টাকার একটি গাড়ি ও নগদ সাড়ে ৭ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

এই ঘটনায় দায়ের করা এফআইআরের ভিত্তিতেই ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এফআইআরে নাম রয়েছে দাউদ ঘনিষ্ঠ ছোটা শাকিল ও শাকিলের আত্মীয় সালিম ফ্রুটেরও।

পুলিশ জানিয়েছে, আগেও একাধিক অভিযোগের ভিত্তিতে রিয়াজকে গ্রেপ্তার করা হয়েছিল। জোর করে জমি দখল, গুলি চালানোর মতো একাধিক অভিযোগ ছিল তার বিরুদ্ধে। ২০১৫ ও ২০২০ সালে ভুয়া পাসপোর্ট ব্যবহার করে দেশ ছেড়ে পালানোর ছক কষেছিলেন বলেও রিয়াজের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com