1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য দেবলীনার

  • আপডেট টাইমঃ সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ মোট ভিউ
টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য দেবলীনার
টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য দেবলীনার

বাংলা টেলিভিশন তথা সিনেমার অতি পরিচিত নাম দেবলীনা দত্ত। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের জন্য চর্চায় অভিনেত্রী। তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে দাম্পত্য টেকেনি। তবে এখনো কাগজে কলমে স্বামী-স্ত্রী তারা। ২০২১ সালের শেষে এসেছিল তথাগত আর দেবলীনার আলাদা হওয়ার খবর। আর সেই সময় থেকেই ‘ভটভটি’ নায়িকা বিবৃতির সঙ্গে তথাগতর প্রেমের গুঞ্জন ডানা মেলে টলিপাড়ায়।
সেই সব বিতর্ক দূরে ঠেলে কাজে মন দিয়েছেন দেবলীনা। তথাগতর সঙ্গে তার বন্ধুত্ব আজও অটুট। স্বামীর ছবি পারিয়ার প্রচারে কোনও খামতি রাখেননি তিনি। বরাবরই স্পষ্টবক্তা দেবলীনা। কোনো কিছু নিয়েই রাখঢাক রাখা পছন্দ নয়। সম্প্রতি সোশ্যালে ভাইরাল দেবলীনার এক পুরোনো সাক্ষাৎকার। এক টেলিভিশন শো-তে হাজির হয়ে কাস্টিং কাউচ নিয়ে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশ্নের মুখে পড়েন তিনি। সরাসরি বলেন, টলিউডে কাস্টিং কাউচ নেই এমন কথা জোর গলায় তিনি বলতে পারবেন না।
দেবলীনা জানান, একের পর এক ছবি কাস্ট হওয়ার পরেও, সবকিছু চূড়ান্ত হওয়ার পরেও শেষ মুহূর্তে বাদ পড়েছেন তিনি। কখনও কখনো পালটা প্রশ্ন করেছেন, আবার কখনো মেনেও নিয়েছেন। টলিউডকে খুব কাছ থেকে দেখেছেন দেবলীনা। প্রায় আড়াই দশক দীর্ঘ তাঁর কেরিয়ার। দেবলীানা জানান, কোনওরকম কারণ না দেখিয়েই শেষ মুহূর্তে তাকে প্রোজোক্ট থেকে বার করে দেয়া হয়েছে বহুবার। তিনি বলেন, ‘সমস্ত কথা এগিয়ে যাওয়ার পর এমনটা হয় কীভাবে?’
‘অপুর সংসার’-এ মনামি ঘোষের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। সেখানে শাশ্বতকে অভিনেত্রী বলেন, ‘আমার রিপ্লেসমেন্ট এতবার হয়েছে, যে আমার এই শোয়ে বসে কাস্টিং কাউচ আছে, এটা বলতে কোনও অসুবিধে নেই। এবং আমি অদ্ভুতভাবে দেখেছি, একই কাস্টিং পরপর ১২ টা ছবিতে, আলাদা আলাদা চরিত্র, কী করে ১২ ভিন্ন রকমের চরিত্র, একই মানুষকে ফিট করতে পারে? লজিকালি আমায় বোঝাও, যদি না ফ্রাঞ্চাইজি থাকে, এটা সম্ভব নয় তো? কাজে অবশ্যই কাস্টিং কাউচ রয়েছে, এতবার ফাইনাল হয়েছে, এতবার তা ক্যানসেল হয়েছে, শেষ মুহূর্তে রিপ্লেস হয়ে গিয়েছে, আমার খারাপ লেগেছে।’
এই অনুষ্ঠানে নিজের ভাঙা বিয়ে নিয়ে কথা বলেছিলেন দেবলীনা। জানান, একবার বিয়ের পিঁড়িতে কনের সাজে বসেছিলেন তিনি। অথচ বর আসেনি। বলেন, ‘ঠিক কুইন ছবিতে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে যেমনটা হয়েছিল তেমন মনে হচ্ছিল। আগের দিন রাত ১.৩০টার সময়ও ফোনে আমাদের কথা হয়েছিল’। তবে কে ছিলেন তিনি? খোলসা করেননি দেবলীনা।
তিনি বলেছেন, ‘ভাগ্যিস ওই নাটকবাজ লোকটার সঙ্গে আমার বিয়েটা হয়নি, তাই তো তথার সঙ্গে এত সুন্দর জীবন কাটাতে পারছি’। যদিও তথাগতর সঙ্গে কাটানো জীবনটাও এখন উলটে পালটে গিয়েছে। এখন নিজের সারমেয় এবং মাকে নিয়েই দেবলীনার সংসার।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com