1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাঙচুর, ৪ যুবক আটক জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ উপজেলা নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা সুন্দরগঞ্জে শিক্ষার্থী ও কমিউনিটিদের সচেতনে দুর্যোগ বিষয়ক মহড়া গাইবান্ধায় ভাড়াটে বাহিনী দিয়ে ধান কর্তন থানায় মামলা গ্রেপ্তার-৪ ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৭ জন গ্রেফতার, ২২টি মামলা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জঙ্গলে মিললো যুবকের ঝুলন্ত লাশ পরকীয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া ভোটের অংশ: হানিফ

পটুয়াখালীতে মায়ের ওপর অভিমান করে শিশুর আত্মহত্যা

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৯২ মোট ভিউ

উইমেন ডেস্ক: পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়নের চাঁদপুরা এলাকায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাইফুল নামের এই শিশুটি স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো।

পরিবারের সদস্যদের দাবি, মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শিশুটি। বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়। এছাড়াও, পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, শিশুটির মৃত্যুর কারণ খতিয়ে দেখছেন তারা।

আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান সাগল বলেছেন, সকালে শিশুটির ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করেন।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, গতকাল বুধবার রাতে মাহফিলে যাবার জন্য মা পারভিন বেগমের কাছে ২০ টাকা চায়। মা দিতে না পারায় অভিমান করে আত্মহত্যা করতে পারে শিশুটি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com