1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

প্রেমের টানে বাংলাদেশে এসে আইফোন খোয়ালেন ইন্দোনেশীয় তরুণী

  • আপডেট টাইমঃ শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ মোট ভিউ
প্রেমের টানে বাংলাদেশে এসে আইফোন খোয়ালেন ইন্দোনেশীয় তরুণী
প্রেমের টানে বাংলাদেশে এসে আইফোন খোয়ালেন ইন্দোনেশীয় তরুণী

পার্লারে বিয়ের সাজ সাজতে গিয়ে আইফোন খুইয়েছেন এক ইন্দোনেশীয় তরুণী। প্রেমের টানে বাংলাদেশি যুবক শিবচরের শামীম মাদবরকে বিয়ে করতে গত ১৭ ফেব্রুয়ারি বাংলাদেশে আসেন তরুণী ইফহা। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিয়ের জন্য সাজতে শিবচর পৌর এলাকার একটি বিউটি পার্লারে যান। এ সময় তার ফোনটি চুরি হয়ে যায়।

জানা গেছে, শুক্রবার সকালে বিয়ের জন্য সাজতে শিবচরের একটি পার্লারে যান ইন্দোনেশীয় তরুণী ইফহা। সেখানে থাকা অবস্থাতেই নিজের আইফোন ফিফটিন প্লাস মডেলের ফোনটি একটি টেবিলের উপর রাখেন। পরে ফোনটি আর খুঁজে পাননি। এ ঘটনায় শিবচর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।
বিউটি পার্লারের স্বত্বাধিকারী রেশমা আক্তার বলেন, ‘আমার পার্লারে সারাক্ষণই কাস্টমার থাকে। ওই বিদেশি মেয়ে আর তার সাথে আরও একজনসহ দুই জন সাজের জন্য আসে। ফোনটি সারাক্ষণই তার হাতে ছিল। সাজ শেষে তিনি ফোনটি নিয়ে দরজার কাছের টেবিলের উপর রেখে নাক ফুল পড়তে যায়। ওই সময়ই বোরখা পরা এক নারী এসে ফোনটি নিয়ে বেড়িয়ে যায়। তখন আমি আরেকটি কাজ করছিলাম।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন,‘ভুক্তভোগী এ বিষয়ে অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করছি।’

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com