1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাঙচুর, ৪ যুবক আটক জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ উপজেলা নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা সুন্দরগঞ্জে শিক্ষার্থী ও কমিউনিটিদের সচেতনে দুর্যোগ বিষয়ক মহড়া গাইবান্ধায় ভাড়াটে বাহিনী দিয়ে ধান কর্তন থানায় মামলা গ্রেপ্তার-৪ ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৭ জন গ্রেফতার, ২২টি মামলা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জঙ্গলে মিললো যুবকের ঝুলন্ত লাশ পরকীয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া ভোটের অংশ: হানিফ

বরগুনায় ২টি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১০

  • আপডেট টাইমঃ শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৮৩ মোট ভিউ

উইমেন ডেস্ক: বরগুনার আমতলীতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন।শনিবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের আমড়াগাছিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম বলেন, সেবা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে কুয়াকাটায় যাচ্ছিল। অন্যদিকে কুয়াকাটা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ওই এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ঘটনাস্থলে এক নারী নিহত হন।খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে এক শিশু মারা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পর দুটি বাসের চালক ও হেলপার পালিয়ে যান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com