1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাঙচুর, ৪ যুবক আটক জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ উপজেলা নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা সুন্দরগঞ্জে শিক্ষার্থী ও কমিউনিটিদের সচেতনে দুর্যোগ বিষয়ক মহড়া গাইবান্ধায় ভাড়াটে বাহিনী দিয়ে ধান কর্তন থানায় মামলা গ্রেপ্তার-৪ ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৭ জন গ্রেফতার, ২২টি মামলা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জঙ্গলে মিললো যুবকের ঝুলন্ত লাশ পরকীয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া ভোটের অংশ: হানিফ

ভোলায় ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৯৩ মোট ভিউ

উইমেন ডেস্ক:ভোলার ইলিশা ফেরি ঘাট এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮। এ সময় মাদক বিক্রিতে ব্যবহৃত প্রাইভেট কার (চট্ট মেট্রো-গ ১১-২০৭৮) জব্দ করা হয়।

বুধবার (৩০ মার্চ) ভোলায় অবস্থিত র‍্যাব-৮ এর অস্থায়ী ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

এর আগে, মঙ্গলবার (২৯ মার্চ) দিবা গত রাত ১টা ৪০ মিনিটের দিকে সদর উপজেলা ইলিশা ফেরিঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহ এ আলী কুমিল্লা দক্ষিণ সদর সোয়াগাজী গ্রামের বাসিন্দা।

র‍্যাব-৮ আরও জানায়, সে দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে গাঁজার চালান সংগ্রহ করে ভোলা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছে শাহ এ আলী। র‍্যাব-৮ বরিশাল সিপিএসসি ভোলা ক্যাম্পের ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com