1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাঙচুর, ৪ যুবক আটক জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ উপজেলা নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা সুন্দরগঞ্জে শিক্ষার্থী ও কমিউনিটিদের সচেতনে দুর্যোগ বিষয়ক মহড়া গাইবান্ধায় ভাড়াটে বাহিনী দিয়ে ধান কর্তন থানায় মামলা গ্রেপ্তার-৪ ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৭ জন গ্রেফতার, ২২টি মামলা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জঙ্গলে মিললো যুবকের ঝুলন্ত লাশ পরকীয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া ভোটের অংশ: হানিফ

মামির বোনকে বিয়ে করতে না পেরে মামাকে কুপিয়ে ভাগ্নের আত্মহত্যা

  • আপডেট টাইমঃ সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৬৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: বরগুনার তালতলীতে মামাকে কুপিয়ে চাচার বাড়ি লুকাতে এসে রেইনট্রি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মো. মাহফুজ (১৮) নামে এক কিশোর।ঘটনাটি ঘটেছে রোববার (৩১ অক্টোবর) রাত ১০টায় তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে। মাহফুজ বরগুনা জেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা এলাকার নিজাম হাওলাদারের পুত্র।

বুড়িরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য ফারুক হোসেন জানিয়েছেন, মামির বোনকে বিয়ে করতে না পেরে গত ২৬ অক্টোবর সন্ধ্যায় মাহফুজ তার আপন মামা ফজলু প্যাদাকে কুপিয়ে আহত করেছে। এরপর আত্মগোপনে থাকার জন্য গত ৪-৫ দিন পূর্বে তার বাবার মামাতো ভাই ছোটবগী ইউনিয়নের পশ্চিম গাবতলী এলাকার বাদশা হাওলাদারের বাড়িতে যায়।

বিয়ে করতে না পারার লজ্জা ও মামাকে কোপানোর মামলায় ফেঁসে যাওয়ার চিন্তায় তার বাবার আরেক মামাতো ভাই মো. কাওসার হাওলাদারের বসতঘরের দক্ষিণ পাশে রেইনট্রি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মাহফুজ।

বাদশা হাওলাদার তাকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে তালতলী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com