1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বুধবার বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুনের উপর হামলা ও অপহরণের চেষ্টার ঘটনায় ৩ জন গ্রেপ্তার কুষ্টিয়ায় দুই উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল, কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম, ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে কুষ্টিয়ার দৌলতপুরে শিশুকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত পলাতক কুষ্টিয়াসহ ১৫ জেলায় ৮০ কিমি বেগে হতে পারে ঝড় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মামুনের উপর হামলা ও অপহরণের চেষ্টা কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাঙচুর, ৪ যুবক আটক জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ উপজেলা নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা সুন্দরগঞ্জে শিক্ষার্থী ও কমিউনিটিদের সচেতনে দুর্যোগ বিষয়ক মহড়া

রূপপুর পারমাণবিক প্রকল্পে বেলারুশ নাগরিকের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইমঃ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত ইভানু মাকসিম (৫১) নামের এক বেলারুশ নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) উপজেলার সাহাপুরের নতুনহাটে বিদেশিদের আবাসন প্রকল্প গ্রিনসিটি ভবনের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইভানু মাকসিম রূপপুর প্রকল্পের রুইনওয়ার্ল্ড নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গ্রিনসিটি আবাসিকের ১ নম্বর ভবনের ১৫ তলার ১৫২ নম্বর কক্ষে ওই বেলারুশ নাগরিক বসবাস করতেন। শুক্রবার সকালে তিনি কাজে যোগ দেননি। এরপর সকাল ৭টায় তার ফ্ল্যাটের পাশের এক রুমমেট তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ খবর সংশ্লিষ্টদের জানানোর পর পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

রূপপুর প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস বলেন, ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইভানু মাকসিমের মৃত্যু হয়েছে। তিনি অজ্ঞান হয়ে বিছানায় পড়েছিলেন। পরে চিকিৎসক এসে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্ত করতে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সম্পন্ন হলে দূতাবাসে যোগাযোগ করে তার মরদেহ নিজ দেশে পাঠিয়ে দেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com