1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্ত্রীর মৃত্যু

  • আপডেট টাইমঃ সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ মোট ভিউ
ফাইল ছবি

সত্যখবর ডেস্ক: রাজধানীতে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় জেরিন তাসনিম (২৫) নামের এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। রাজধানীর সবুজবাগের মানিকদিয়া ক্লাব মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন স্বামী ফখরুল আহসান।

সোমবার সকাল পৌনে ৯টার দিকে আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা জেরিন তাসনিমকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ফখরুল আহসান গণমাধ্যমকে বলেন, আমরা যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় থাকি। আমি ধানমন্ডির একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি এবং আমার স্ত্রী গুলশানের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। মোটরসাইকেল নিয়ে আমরা সবুজবাগ মানিকদিয়া ক্লাবের মোড় এলাকায় আসলে বালিতে মোটরসাইকেল স্লিপ করলে দু’জনেই পড়ে যাই। এসময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক আমার স্ত্রীকে চাপা দেয়।

স্বজনারা জানান, বুটেক্স থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন নওশীন। এরপর একটি প্রতিষ্ঠানে চাকরি নেন। ২০২২ সালে তাদের বিয়ে হয়। ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন নওশীন। এদিকে, এ ঘটনায় ঘাতক ট্রাক চালক ও ট্রাকটিকে থেকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এদিকে স্থানীয়রা ঐ ড্রাম ট্রাকটিকে চালকসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) আলী আহামদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল ও ড্রাম ট্রাকটিকে জব্দ করা হয়েছে। চালকও আটক রয়েছে। তিনি বলেন, স্ত্রীকে নিয়ে তার স্বামী মোটরসাইকেল চালিয়ে ওয়াবদা রোড হয়ে মানিকদিয়া ক্লাব রোড দিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com