1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু আজ, পরীক্ষার্থী ১ লাখ ৭০ হাজার ৫৯৯ জন কুষ্টিয়ায় নিজ গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা বৃষ্টির জন্য কুষ্টিয়ায় তিন জায়গায় ইসতিসকার নামাজ আদায় কুষ্টিয়ার দৌলতপুরে নারী চিকিৎসককে হয়রানি, যুবকের কারাদণ্ড ঝিনাইদহের শৈলকূপায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় আপাতত গরম কমার সম্ভাবনা নেই কুষ্টিয়ার বটতৈল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যের ভাতার টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়া সরকারি সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ আজমল গণির বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় পানির জন্য হাহাকার, তীব্র তাপপ্রবাহে টিউবওয়েলে উঠছে না পানি কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ‘ইস্তিসকার’ নামাজে কাদলেন মুসল্লীরা

৫ দিনে বজ্রসহ বৃষ্টির আভাস

  • আপডেট টাইমঃ শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৪০ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: শীত শেষে বাড়তে শুরু করেছে দিনের তাপমাত্রা। এ অবস্থায় ৫ দিনের বর্ধিত আবহাওয়া পূর্বাভাসে বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হওয়ার কথা জানিয়েছে আবহাওয়া অফিস।

শুক্রবার (১ মার্চ) রাতে দেওয়া আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। আর মৌসুমের স্বাভাবিক লঘুচাপের অবস্থান দক্ষিণ বঙ্গোপসাগরে।

এ অবস্থায় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

শনিবার (২ মার্চ) রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

আর বর্ধিত ৫ দিনের আবহাওয়ার পূর্বাভাসে এই সময়ের শুরুতে বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com