1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২৮ মোট ভিউ
কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান আতা ও তার স্ত্রী মোছা. সাম্মিয়ারা পারভীন (ফাইল ছবি)

সত্যখবর ডেস্ক: জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে কুষ্টিয়া পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছা. সাম্মিয়ারা পারভীন ও তার স্বামী কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান আতার বিরুদ্ধে ২০০৪ এর ২৬(২) ও ২৭(২) ধারা এবং দণ্ডবিধির ১০৯ ধারায় মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলা নং: ০২।

সোমবার (১১ মার্চ) কুষ্টিয়ার সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক নীল কমল পাল। মামলাটি রেকর্ড করেন দুদকের সহকারী পরিচালক মোঃ সাইদুর রহমান।

মামলার এজাহারে জানা যায়, কুষ্টিয়া সদরের ৪ নং পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছা. সাম্মিয়ারা পারভীন (৪২) দুদকে দাখিল করা তার সম্পদ বিবরণীতে তিন লাখ ৬৫ হাজার ৪৬৮ টাকার সম্পদের ভিত্তিহীন বা মিথ্যা তথ্য দিয়ে গোপন করেছেন এবং জ্ঞাত আয়ের সঙ্গে ৬৩ লাখ ৬৬ হাজার ৫৭৪ টাকার অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন ও দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইনে শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

এ ধরণের অপরাধ সংঘটনে সাম্মিয়ারা পারভীনের স্বামী কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান মো. আতাউর রহমান (আতা) (৪৭) সহায়তা করে দণ্ডবিধি’র ১০৯ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করেছেন। যে কারণে তাদের দুজনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা মো. আকতারুল ইসলাম।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com