1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
চুয়াডাঙ্গায় বজ্রপাতে কৃষকের মৃত্যু কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার সুজনের বিরুদ্ধে অভিযোগের পাহাড়! ইসরায়েল বাহিনীর হামলায় গাজায় ৫০০ মসজিদ ধ্বংস, নিহত শতাধিক ইমাম রাশিয়ার হামলা ঠেকাতে আরও অস্ত্র চাইলেন জেলেনস্কি কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসা উপজেলায় আল মাছুম মুর্শেদ শান্ত চেয়ারম্যান নির্বাচিত ভোটকেন্দ্র থেকে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পৌর কাউন্সিলর বাবু আটক

কয়া ইউনিয়নের শীর্ষ মাদক সম্রাজ্ঞী সোনিয়া, মাদককারবারী জুয়েল ও হাতকাটা মামুন ইয়াবাসহ আটক

  • আপডেট টাইমঃ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১০৫ মোট ভিউ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের শীর্ষ মাদক সম্রাজ্ঞী সোনিয়া, সোনিয়ার স্বামী শীর্ষ মাদককারবারী জুয়েল ও হাতকাটা মামুন ইয়াবাসহ আটক হয়েছে। গতকাল সোমবার কুমারখালী থানা পুলিশের হাতে ২৫৫ পিস ইয়াবাসহ আটক হয় তারা। পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ গোপন সূত্রে জানতে পারে কয়া ইউনিয়নের বানিয়াপাড়া বিল্লাল মোড় এলাকায় মাদক সম্রাজ্ঞী সোনিয়ার বসতবাড়ীতে মাদক কেনাবেঁচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সন্ধ্যায় পুলিশ সেখানে অভিযান চালালে ইয়াবা কেনাবেঁচাকালে ২৫৫ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক হয় কয়া ইউনিয়নের শীর্ষ তিন মাদককারবারী বানিয়াপাড়া বিল্লাল মোড় এলাকার সোনিয়া, তার স্বামী জুয়েল ও একই এলাকার মৃত সোবাহানের ছেলে হাতকাটা মামুন। আটককৃতদের বিরুদ্ধে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং-১৩, তাং-১৬-০৮-২১। কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের তত্ত্বাবধায়নে অভিযান পরিচালনা করেন এস.আই জুবায়ের, এস আই তুষার ও সঙ্গীয় ফোর্স। সূত্র জানায়, আটককৃত মাদককারবারীরা বহু আগে থেকে মাদককারবারের সাথে জড়িত। তারা দাপটের সাথে ওই এলাকায় খোলামেলা মাদক বেচাকেনা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

useমাদক সম্রাজ্ঞী সোনিয়া, তার স্বামী জুয়েল ও হাতকাটা মামুন একাধিকবার মাদকসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com