1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসা উপজেলায় আল মাছুম মুর্শেদ শান্ত চেয়ারম্যান নির্বাচিত ভোটকেন্দ্র থেকে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পৌর কাউন্সিলর বাবু আটক কুষ্টিয়ায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত কুষ্টিয়ায় ভোটকেন্দ্রে ভোটারদের লাইন শূন্য উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বুধবার বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়

বগুড়ায় বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে একজন নিহত

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৪৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: বগুড়া শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের কাঁঠালতলা এলাকায় একটি বাসের সঙ্গে বিপরীতগামী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ওই অটোরিকশার যাত্রী ছিলেন। ওই ব্যক্তির (৩৫) নাম-পরিচয় দুপুর বেলা সোয়া একটা পর্যন্ত পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী দুজন জানান, অটোরিকশাটি শহরের ধুনটরোড বাসস্ট্যান্ড দিকে আসছিল। এ সময় বিপরীতগামী ঢাকামুখী একটি বাস মোটরসাইকেলচালক ও তাঁর আরোহীকে বাঁচাতে গিয়ে ওই অটোরিকশার সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে এই অটোরিকশাচালকসহ পাঁচজন আহত হন। আহত ব্যক্তিদের মধ্যে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। অপর আহত পাঁচজনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ দুর্ঘটনার পর ওই বাসচালক ঘটনাস্থলে বাসটি ফেলে পালিয়ে যায়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, বাসটি এখন পুলিশের হেফাজতে রয়েছে। নিহত ব্যক্তির পরনে একটি লুঙ্গি ও সবুজ রঙের গেঞ্জি রয়েছে। বেলা সোয়া একটা পর্যন্ত তাঁর পরিচয় পাওয়া যায়নি। তাঁর পরিচয় নিশ্চিত করতে পুলিশ কাজ শুরু করেছে। এ দুর্ঘটনা নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com