1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসা উপজেলায় আল মাছুম মুর্শেদ শান্ত চেয়ারম্যান নির্বাচিত ভোটকেন্দ্র থেকে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পৌর কাউন্সিলর বাবু আটক কুষ্টিয়ায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত কুষ্টিয়ায় ভোটকেন্দ্রে ভোটারদের লাইন শূন্য উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বুধবার বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়

বরিশালে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট টাইমঃ সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: বরিশালে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) ছাত্রী অন্তরা পানুয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সকাল ৯টায় আইএইচটি ক্যাম্পাস সংলগ্ন শেবাচিম হাসপাতালের তৃতীয় শ্রেণির স্টাফ কোয়ার্টারের একটি ভবনের তিন তলার একটি কক্ষে আত্মহত্যা করে সে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

অন্তরা পানুয়া পটুয়াখালী জেলার খলিশাখালি গ্রামের অনুকূল চন্দ্র পানুয়ার মেয়ে এবং আইএইচটি’র ডেন্টাল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ৪ বছর আগে তার বিয়ে হয়। অন্তরা ও তার সহপাঠী সুমাইয়া আক্তার গত রবিবার আইএইচটি’র এক শিক্ষকের মাধ্যমে শেবাচিম হাসপাতালের তৃতীয় শ্রেণির স্টাফ কোয়ার্টারের একটি ভবনের তিন তলার একটি কক্ষে ওঠেন।

সুমাইয়া আক্তার জানান, সকালে ঘুম থেকে জেগে অন্তরার কোন সাড়াশব্দ পাচ্ছিলেন না তিনি। দরজার ফাঁক দিয়ে পাশের রুমে উকি দিয়ে দেখেন ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে অন্তরা। বিষয়টি সহপাঠীদের জানান। এরপর পুলিশে খবর দেয়া হয়।
আইএইসটির অধ্যক্ষ ডা. মানষ কৃষ্ণ কুন্ডু জানান, অন্তরার সঙ্গে ক্যাম্পাসে কারোর কোন দ্বন্ধ ছিল না। পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করতে পারে।

ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল ইসলাম রেজা জানান, অন্তরার মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তার আত্মহত্যার কারণ তদন্ত করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com