1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

বৃদ্ধকে হত্যার দায়ে স্বামীসহ পরকীয়া প্রেমিকা গ্রেফতার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১৭ মোট ভিউ
বৃদ্ধকে হত্যার দায়ে স্বামীসহ পরকীয়া প্রেমিকা গ্রেফতার

সত্যখবর ডেস্ক: পটুয়াখালীতে পরকীয়া প্রেমের জেরে প্রেমিক আবু জাফর মোল্লাকে (৬৫) হত্যার অভিযোগে প্রেমিকা রুনা বেগম (৪০) ও তার স্বামী ফয়জুর মোল্লাকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৭ মার্চ) দুপুরে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের কেশবপুর গ্রাাম থেকে তাদের গ্রেফতার করা হলেও বুধবার রাত ৯টায় পটুয়াখালী সদর থানার ওসি মো. জসিম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

ওসি মো. জসিম জানান, ১২ মার্চ কেশবপুর গ্রামে একটি মাঠের মধ্যে আবু জাফর মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ পাওয়া যায়। পরে নিহত আবু জাফর মোল্লার ছেলে কবির মোল্লা বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় হত্যা মামলা করেন। প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে সন্দেহজনকভাবে ফয়জুর মোল্লা ও রুনা বেগমকে গ্রেফতারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।

আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী ওসি বলেন, মৃত জাফর মোল্লার সঙ্গে রুনা বেগমের দীর্ঘদিন ধরে অবৈধ পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি তার স্বামী জেনে যাওয়ায় পূর্বপরিকল্পিভাবে ১২ মার্চ বাড়ির পেছনে তারা জাফল মোল্লাকে হত্যা করেন। গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com