1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসা উপজেলায় আল মাছুম মুর্শেদ শান্ত চেয়ারম্যান নির্বাচিত ভোটকেন্দ্র থেকে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পৌর কাউন্সিলর বাবু আটক কুষ্টিয়ায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত কুষ্টিয়ায় ভোটকেন্দ্রে ভোটারদের লাইন শূন্য উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বুধবার বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়

ম্যাচ শেষের আগেই বেরিয়ে যান শাহরুখ, দলের অসহায় আত্মসমর্পণ

  • আপডেট টাইমঃ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১২ মোট ভিউ
ম্যাচ শেষের আগেই বেরিয়ে যান শাহরুখ, দলের অসহায় আত্মসমর্পণ
ম্যাচ শেষের আগেই বেরিয়ে যান শাহরুখ, দলের অসহায় আত্মসমর্পণ

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ দুই ওভারে পাঞ্জাব কিংসের জিততে তখন বাকি মাত্র ৯ রান, ইডেনের হসপিটালিটি বক্স থেকে নেমে গাড়িতে উঠে পড়লেন শাহরুখ খান।

চলতি মৌসুমে এই প্রথম মাঠে যেতে দেখা গেল না বলিউড বাদশা শাহরুখ খানকে। ঘরের মাঠে তার দলের আত্মসমর্পণ হয়তো মেনে নিতে পারেননি। চোখে-মুখে হতাশার ছাপ ছিল স্পষ্ট। ইডেনের দর্শকেরা যদিও বাদশাকে একবার সামনে থেকে দেখার অপেক্ষায় বসেছিলেন। কিন্তু তাকে আর দেখা গেল না।

কলকাতার বিরুদ্ধে শতরান করে রাজস্থান রয়্যালসকে জেতানোর দিনও মাঠে এসে সকলের সঙ্গে হাত মিলিয়েছিলেন শাহরুখ। কিন্তু এ দিন ম্যাচ শেষে ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতেও দেখা যায়নি তাকে। শেষ কবে বাদশাকে এতটা হতাশ হতে দেখা গেছে, মনে করতে পারছেন না তার ভক্তেরাই।
বোলিং বিভাগের এই কঙ্কালসার অবস্থা দেখতে হবে, হয়তো আশা করেননি মেন্টর গৌতম গাম্ভীরও। আঙুলে চোটের কারণে খেলানো যায়নি মিচেল স্টার্ককে। তার পরিবর্তে দলে আসা দুষ্মন্ত চামিরা তিন ওভারে দেন ৪৮ রান।

কেকেআরের ফিল্ডিং কোচ রায়ান টেন দুসখাতে সংবাদ সম্মেলনে জানান, বোলারদের কোন জায়গায় বল করতে বলবেন, বুঝতে পারছেন না। তার কথায়, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে কোনো দিনও বোলারদের কথা ভেবে কিছু করা হয়নি। পরিস্থিতি এখন আরও পাল্টে গিয়েছে। কোন জায়গায় বল ফেলে ব্যাটসম্যানকে অস্বস্তিতে রাখা যায়, বোঝা যাচ্ছে না। তবে ২৬১ রান করার পরে বিপক্ষকে আটকে দেওয়া উচিত ছিল।’

দুসখাতে জানিয়ে গেলেন, স্টার্ক সুস্থ হওয়ারই মুখে। তার কথায়, ‘যে আঙুল দিয়ে বল ছাড়ে, সেখানেই চোট পেয়েছে। তবে এখন অনেকটাই সুস্থ। আগামী ম্যাচে ফিরে আসার
সম্ভাবনাই বেশি।’

আগামী সোমবার সৌরভ গাঙ্গুলীর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বড় পরীক্ষা কেকেআরের। প্রাক্তন নাইট অধিনায়কের দলের বিরুদ্ধে কেকেআর ঘুরে দাঁড়াতে পারে কি না, সেটাই এখন বড় প্রশ্ন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com