1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসা উপজেলায় আল মাছুম মুর্শেদ শান্ত চেয়ারম্যান নির্বাচিত ভোটকেন্দ্র থেকে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ নজর কাড়লেন বলিউড অভিনেত্রী আলিয়া হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পৌর কাউন্সিলর বাবু আটক কুষ্টিয়ায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত কুষ্টিয়ায় ভোটকেন্দ্রে ভোটারদের লাইন শূন্য উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বুধবার বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয়

মানুষের যে কোনো দুর্যোগে পাশে থাকেন শেখ হাসিনা: মাহবুবউল আলম হানিফ

  • আপডেট টাইমঃ সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭৮ মোট ভিউ

উইমেন ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সিলেট-সুনামগঞ্জে বন্যার পানিতে যখন মানুষ পানিবন্দি হয়ে যায়, চরম দুর্ভোগ দেখা দেয়; ঠিক তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে সঙ্গে পানিবন্দি মানুষদের দেখতে চলে আসেন। কারণ তিনি বাংলাদেশের মানুষকে খুব ভালোবাসেন। বাংলাদেশের মানুষের যে কোনো দুর্যোগে শেখ হাসিনা পাশে থাকেন।

সোমবার (২৭ জুন) দুপুরে সুনামগঞ্জের ছাতকে বন্যাদুর্গত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে হানিফ এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের অনেক দুর্যোগ দেখেছেন কিন্তু সাধারণ মানুষের কাছে যাননি। ক্ষমতায় থাকতেও যাননি, ক্ষমতা ছাড়াও যাননি। কিন্তু শেখ হাসিনা গিয়েছেন। এজন্য শেখ হাসিনাকে বলা হয় বাংলার জননী।

তিনি বলেন, শেখ হাসিনা আস্বস্ত করেছেন সিলেট-সুনামগঞ্জে বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সবাইকে সহযোগিতা করবেন।

এসময় সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের জন্য একদিনের সফরে সিলেট গেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। সোমবার (২৭ জুন) সকালে বিমানযোগে তারা সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এসময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা তাদের স্বাগত জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com