1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

রেলওয়ে পুলিশের সহায়তায় জীবন রক্ষা পেলো যাত্রীর

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১৭ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: গতকাল চিলাহাটি থেকে খুলনাগামী রকেট ট্রেনে মোঃ কুদ্দুস খন্দকার (৬৫) খুলনার উদ্দেশ্যে যাত্রা করছিলেন। উক্ত ভ্রমণ কালে অজ্ঞান পার্টির কবলে পড়ে তিনি। যশোর স্টেশন অতিক্রম করলে তাকে ডিমের মধ্যে নেশা জাতীয় ঔষধ খাওয়ালে ভিকটিম ট্রেনের মধ্যে অচেতন হয়ে পড়ে। বিষয়টি পোড়াদহ রেলওয়ে থানার ট্রেনের দায়িত্বরত (টি জি) পুলিশ জানতে পেরে পুলিশ সুপার, খুলনা রেলওয়ে জেলা জনাব মোঃ রবিউল হাসান মহোদয়কে জানান।

পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় ভিকটিমকে ঘটনাস্থল খুলনা রেলওয়ে ষ্টেশন হতে কনস্টেবল মোঃ আশরাফুল আলম ও মোঃ মফিজুর রহমান ভিকটিমকে দ্রুত উদ্ধার করে খুলনা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন। হাসপাতালে ভর্তির পরে কর্তব্যরত চিকিৎসক জানান, “হাসপাতালে পৌঁছাতে দেরি হলে তার জীবন বিপন্ন হতে পারতো”। ভিক্টিমের চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করে তার পরিবারের সঙ্গে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করা হয়।

পরবর্তীতে ভিকটিমের জামাতা পলাশ শেখ খুলনা সদর হাসপাতালে এলে তার নিকট ভিকটিমকে বুঝিয়ে দেওয়া হয়। তবে ভিকটিম এখনো কোন মামলা করেননি। বিষয়টি জিডি ভুক্ত করা হয়েছে। পোড়াদহ রেলওয়ে থানার সাধারণ ডায়েরি নং-১০১৪, তারিখ-২৬/০৩/২০২৪ খ্রিঃ।

ঈদকে সামনে রেখে অজ্ঞান পার্টির অপতৎপরতা বৃদ্ধি পাচ্ছে। অজ্ঞান পার্টি, পকেটমার, ছিনতাইকারীদের ধরতে খুলনা রেলওয়ে জেলা পুলিশ কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। একই সাথে ট্রেনে ভ্রমণরত সকল যাত্রীদের হকার কিংবা অপরিচিত কারো দেয়া কোনো খাবার না খাওয়ার জন্য পুলিশ সুপার মহোদয় অনুরোধ করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com