1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুমারখালীতে হত্যার ঘটনায় প্রতিপক্ষের বাড়িঘরে লুটপাট-অগ্নিসংযোগ

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ২৫ মোট ভিউ
কুমারখালীতে হত্যার ঘটনায় প্রতিপক্ষের বাড়িঘরে লুটপাট-অগ্নিসংযোগ

সত্যখবর ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালীর গ্রামে একজনকে হত্যার পর প্রতিপক্ষের বাড়িঘরে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, নিহতের নাম নজরুল ইসলাম নান্নু (৫৫)। তিনি কুমারখালী উপজেলার চাঁদপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। বুধবার রাত ৮টার দিকে বাড়ি থেকে মাছ চাষের পুকুরে যাওয়ার পথে খুন হন তিনি। রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে। সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আকিবুল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

নিহতের বোন সফুরা খাতুন বলেন, প্রতিপক্ষের লোকজন তার ভাইকে রাস্তা থেকে বাড়িতে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা শেষে লাশ মাঠে কলার ক্ষেতে ফেলে রেখে যায়। তিনি প্রতিপক্ষের কয়েকজনের নামও বলেছেন।

স্থানীয়রা জানান, প্রভাব বিস্তার নিয়ে গ্রামে দুটি দলে বিভক্ত মানুষ। জমি চাষ ও সবশেষ জাতীয় নির্বাচনে দুই পক্ষে ভোট করা নিয়ে দুই পক্ষে বিরোধ রয়েছে। এসবের জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) পলাশ কান্তি নাথ বলেন, হত্যায় জড়িতদের বিষয়ে আমরা কয়েকজনের নাম পেয়েছি। যাচাই-বাছাইয়ের পর বিস্তারিত জানানো যাবে।

তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছেন কুমারখালী থানার ওসি। মরদেহ দাফন করার পর পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে এ ঘটনার জেরে রাতেই কয়েকটি বাড়িতে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, উত্তেজিত জনতা এসব ঘটনা ঘটিয়েছে। এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com